1. admin@sylhetkushiara.com : admin :
বুধবার, ২৯ জুন ২০২২, ০৬:৩৪ পূর্বাহ্ন
প্রধান খবর
গোয়াইনঘাট ও কোম্পানীগঞ্জে বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ-বিতরণ করেছে লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল সিলেটের বন্যাদুর্গত শরিফগঞ্জে ত্রাণ বিতরণ করলো লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল বিএনপির রাজনীতি হলো গণতন্ত্র ও জনকল্যাণের রাজনীতি —আব্দুল কাইয়ুম চৌধুরী গোলাপগঞ্জে আমুড়া ইউনিয়নে বন্যার্ত মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছে সানাবিল ফাউন্ডেশন ইউএসএ গোলাপগঞ্জ উপজেলার শরিফগঞ্জে ওয়ার্ড বিএনপি’র উদ্দোগে বন্যার্তদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ সিলেট বেইসড লায়ন্স ক্লাব নেতৃবৃন্দের জরুরি সভা অনুষ্ঠিত সিলেটের কয়েকটি উপজেলার বিস্তীর্ণ এলাকা বন্যা প্লাবিত কুশিয়ারা যুব কল্যাণ পরিষদ সিলেটের দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন গোলাপগঞ্জ উপজেলা বিএনপি’র আওতাধীন ইউনিট সমুহের নেতৃবৃন্দকে নিয়ে জরুরী সভা আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে শ্রদ্ধা নিবেদন করলো লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল জেলা ৩১৫বি-১
add

সিলেটে একদিনে প্রায় আড়াই শ’ জন করোনা পজেটিভ সনাক্ত

  • বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০
  • ৪৪৫ বার পড়া হয়েছে

সিলেট কুশিয়ারা ডেস্ক: সিলেটে একদিনে অতীতের সব রেকর্ড ভেঙে কোভিড-১৯ পজেটিভ শনাক্ত প্রায় আড়াই শ’ জন। নতুন রেকর্ড এটি ।


সিলেট বিভাগের চার জেলায় গত ২৪ ঘণ্টায় পজেটিভ শনাক্ত হলেন ২৪৭ জন। এ পর্যন্ত সিলেটে এটিই সর্বোচ্চ শনাক্তের সংখ্যা। এর মধ্যে সিলেটে ৭৫, সুনামগঞ্জে ২৪, হবিগঞ্জে ১১৭ ও মৌলভীবাজারে ৩১ জন। আর গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনায় মৃত্যু হয়েছে আরও ২ জনের । এরমধ্যে ১জন সিলেট জেলার বাসিন্দা, অপরজন সুনামগঞ্জের।

বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সূত্রে জানা গেছে, আজ বৃহস্পতিবার (২ জুলাই) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে মোট আক্রান্ত হয়েছেন মোট ৪৮৬১ জন। এর মধ্যে সিলেট জেলায় ২৬২৫, সুনামগঞ্জে ১০১৪, হবিগঞ্জে ৭২২ ও মৌলভীবাজার জেলায় ৫০০ জন।

সিলেট অঞ্চলে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে আজ পর্যন্ত ভর্তি আছেন ২৩০ জন। এর মধ্যে সিলেটে ১০১, সুনামগঞ্জে ৫২, হবিগঞ্জে ৬৪ ও মৌলভীবাজারে ১৩ জন।

এছাড়া করোনা পজেটিভ ও উপসর্গযুক্ত- সব মিলিয়ে বিভাগজুড়ে হাসপাতালে ভর্তি রোগীর সংখ্যা মোট ৭৩৬ জন। এর মধ্যে সিলেটে ২৮১, সুনামগঞ্জে ২৫০, হবিগঞ্জে ১৭১ ও মৌলভীবাজারে ৩৪ জন। তারা সংশ্লিষ্ট জেলা ও উপজেলা হাসপাতাল এবং স্বাস্থ্য কমপ্লেক্সগুলোতে চিকিৎসাধীন।

এদিকে, সিলেট বিভাগে করোনামুক্ত হয়ে গত ২৪ ঘণ্টায় হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন ১৮৩ জন। এর মধ্যে সিলেটে ৪৪, সুনামগঞ্জে ৬৯, হবিগঞ্জে ২৯ ও মৌলভীবাজারে ৪১ জন। আর এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ১৪৮৭। এর মধ্যে সিলেটে ৪৫৬, সুনামগঞ্জে ৫২৮, হবিগঞ্জে ২৪৭ ও মৌলভীবাজারে ২৫৬ জন।

বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সূত্রে আরও জানা গেছে, গত ১০/৩/২০২০ ইংরেজি তারিখ হতে আজ সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে হোম কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে ১৫৪৬১ জনকে এবং কোয়ারেন্টিন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ১৪৫২৩ জনকে।
বর্তমানে হোম কোয়ারেন্টিনে অবস্থান করছেন ৯৩৮ জন। এর মধ্যে সিলেটে ৪২১, সুনামগঞ্জে ২৮০, হবিগঞ্জে ৮৩ ও মৌলভীবাজারে ১৫৪ জন।

আজ পর্যন্ত হাসপাতালে কোয়ারেন্টিনরত আছেন বিভাগের ২৮৮ জন। এর মধ্যে সিলেটে ৮০, সুনামগঞ্জে ৩৭, হবিগঞ্জে ১৩২ ও মৌলভীবাজারে ৩৯ জন। তারা সংশ্লিষ্ট জেলা ও উপজেলা হাসপাতাল এবং স্বাস্থ্য কমপ্লেক্সগুলোতে কোয়ারেন্টিনরত।

এদিকে, সিলেট বিভাগে মোট মত্যুর সংখ্যা ৭৯ জন। এর মধ্যে সিলেট জেলায় ৬২, সুনামগঞ্জে ৭, হবিগঞ্জে ৬ ও মৌলভীবাজারে ৪ জন।

add

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
add

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
© sylhetkushiara 2020 All rights reserved. কারিগরি সহায়তা: WhatHappen
Theme Customized By BreakingNews