1. admin@sylhetkushiara.com : admin :
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৬:০২ অপরাহ্ন
প্রধান খবর
সিলেটের কয়েকটি উপজেলার বিস্তীর্ণ এলাকা বন্যা প্লাবিত কুশিয়ারা যুব কল্যাণ পরিষদ সিলেটের দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন গোলাপগঞ্জ উপজেলা বিএনপি’র আওতাধীন ইউনিট সমুহের নেতৃবৃন্দকে নিয়ে জরুরী সভা আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে শ্রদ্ধা নিবেদন করলো লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল জেলা ৩১৫বি-১ আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে শ্রদ্ধা নিবেদন করলো লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল জেলা ৩১৫বি-১ স্বেচ্ছাসেবক দল গোলাপগঞ্জ উপজেলা ও পৌর শাখার আনন্দ মিছিল কুশিয়ারা যুব কল্যাণ পরিষদ সিলেটের অভিষেক অনুষ্ঠান সম্পন্ন গোলাপগঞ্জ উপজেলা চেয়ারম্যান এড. ইকবাল চৌধুরী আর নেই! বিএনপি’র শোক প্রকাশ বিএনপি নেতা রিপন মাষ্টারের পিতার মৃত্যুতে গোলাপগঞ্জ উপজেলা বিএনপি’র শোক প্রকাশ মোঃ রেহান উদ্দিন মাষ্টার (প্রাক্তন চেয়ারম্যান) আমাদের মধ্যে আর নেই !
add

মোঃ রেহান উদ্দিন মাষ্টার (প্রাক্তন চেয়ারম্যান) আমাদের মধ্যে আর নেই !

  • শুক্রবার, ২১ জানুয়ারী, ২০২২
  • ২০৫ বার পড়া হয়েছে

সিলেট কুশিয়ারা ডেস্ক : সিলেটের গোলাপগঞ্জ উপজেলার প্রাচীণ বিদ্যাপীঠ পনাইরচক উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রাক্তন শিক্ষক ও ১১নং শরিফগঞ্জ ইউনিয়ন পরিষদের দুই দুই বারের সাবেক সফল চেয়্যারম্যান মোঃ রেহান উদ্দিন মাষ্টার আমাদের মধ্যে আর নেই। অদ্য ২১শে জানুয়ারি শুক্রবার সন্ধ্যায় গোলাপগঞ্জ উপজেলার মেহেরপুর গ্রামে তিনির নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন (ইন্না-লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। আগামীকাল শনিবার বাদ-জোহর মরহুমের নিজ গ্রামের শাহী ঈদগাহ মাঠে জানাজার নামাজ অনুষ্ঠিত হইবে।

মাষ্টার মোঃ রেহান উদ্দিন ব্যক্তি জীবনে তিনি ছিলেন চিরকুমার। ১৯৭৭ সালে মাত্র ২২ বছর বয়সে তিনি ১১নং শরিফগঞ্জ (দক্ষিণ বাদেপাশা) ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। পরবর্তীতে তিনি পনাইরচক উচ্চ বিদ্যালয়ে জুনিয়র শিক্ষক হিসেবে চাকুরীতে যোগদান করেন। শিক্ষকতার চাকুরী জীবন শেষকরে ২০১১ সালে তিনি আবারো দ্বিতীয় বারের মত ১১নং শরিফগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন।

মোঃ রেহান উদ্দিনের জীবদ্দশায় তিনি ছিলেন একজন সৎ ও আদর্শবান এবং ন্যায়-পরায়ণ ব্যক্তি। দলমত নির্বিশেষে এলাকার মানুষের নিকট তিনি ছিলেন একজন আপোষহীন ব্যক্তি। কোন অন্যায়ের কাছে কখনো তিনি মাথানত করেননি। তিনি নিজের আরাম আয়েশের কথা চিন্তা না করে, সব সময় এলাকার আর্ত-সামাজিক উন্নয়নের কথা ভাবতেন। এলাকার উন্নতিকল্পে তিনি আজন্মকাল কাজ করে গেছেন।

মোঃ রেহান উদ্দিন (প্রাক্তন চেয়ারম্যান) সাহেবের মৃত্যুতে সিলেট কুশিয়ারা ডটকম পরিবার গভীর ভাবে শোকাহত। আমরা তাহার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি। সেই সাথে মহান আল্লাহ্তায়ালার নিকট প্রার্থনা করছি, আল্লাহ সুবাহানাহু ওয়া-তায়ালা উনাকে যেনো জান্নাতের সু-উচ্চ মাকাম দান করেন…..আমিন।

add

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
add

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
© sylhetkushiara 2020 All rights reserved. কারিগরি সহায়তা: WhatHappen
Theme Customized By BreakingNews