1. admin@sylhetkushiara.com : admin :
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৭:৫৩ পূর্বাহ্ন
প্রধান খবর
সিলেট মহানগর বিএনপি’র আহবায়ক কমিটি: আব্দুল কাইয়ুম পংকি আহবায়ক, মিফতাহ সিদ্দিকী সদস্য সচিব সিলেট জেলা ও মহানগর কমিটিকে স্বাগত জানিয়ে গোলাপগঞ্জে স্বেচ্ছাসেবক দলের মিছিল দ্রুততম সময়ের মধ্যে ইউনিয়ন, পৌর/উপজেলা ও জেলা বিএনপির কাউন্সিল সম্পন্ন করতে হবে —–ডাঃ এ.জেড.এম জাহিদ হোসেন এসির বাজারে ধস নামাবে যুক্তরাষ্ট্রের তৈরী সাদা রং শিক্ষাব্যবস্থায় নতুন নীতিমালা চূড়ান্ত; বিলুপ্ত হচ্ছে পিইসি-জেএসসি, এসএসসি’তে থাকছে না বিভাগ এ্যাডঃ মাওলানা রশীদ আহমদ এর মৃত্যুতে বিএনপি নেতা আমিন উদ্দিন আহমদ এর শোক প্রকাশ প্রধানমন্ত্রী বরাবরে সুনির্দিষ্ট কিছু প্রস্তাবনা ও দাবী সম্বলিত স্মারকলিপি প্রদান করলো: ক্যাম্পেইন ফর রিকগনিশন ইউকে করোনাসংক্রমণ নিয়ন্ত্রণে গোলাপগঞ্জ উপজেলায় ইউনিয়নভিত্তিক টিকাদান কার্যক্রমের তারিখ ঘোষণা আব্দুল লতিফ তানু মিয়া’র মৃত্যুতে কুশিয়ারা যুব কল্যাণ পরিষদ সিলেটের শোক প্রকাশ অভিবাসন ও আশ্রয় বিষয়ক নতুন একটি সংস্থা খুলতে যাচ্ছে ইউরোপীয় ইউনিয়ন (ইইউ)
add

বাংলাদেশ থেকে ভ্রমনকারীদের জন্য এমিরেটস এয়ারলাইন্সের দারুণ মূল্যছাড় !!!

  • বৃহস্পতিবার, ২১ জানুয়ারী, ২০২১
  • ১৮৮ বার পড়া হয়েছে

সিলেট কুশিয়ারা ডেস্ক : বাংলাদেশ থেকে বিশেষ ভাড়া ঘোষণা করেছে এমিরেটস। ভ্রমনে উৎসাহিত করার লক্ষ্য নিয়ে দুবাই ভিত্তিক এমিরেটস এয়ারলাইন বাংলাদেশ থেকে ভ্রমনকারীদের জন্য বিশেষ মূল্যছাড় ঘোষণা করেছে। ইকোনমি ও বিজনেস উভয় শ্রেণীতে ভ্রমনের ক্ষেত্রে এই মূল্যছাড় প্রযোজ্য হবে। গত মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এমিরেটস এয়ারলাইন্স এই তথ্য জানায়।

বিশেষ অফার পেতে হলে গ্রাহকদের ১৯ জানুয়ারী থেকে ১ ফেব্রুয়ারী, ২০২১ এর মধ্যে টিকিট ক্রয় এবং ২০ জানুয়ারী থেকে ৩০ জুন, ২০২১ মধ্যে ভ্রমন করতে হবে। ঢাকা, চট্রগ্রাম ও সিলেটে অবস্থিত এমিরেটস অফিস, ট্রাভেল এজেন্ট বা www.emirates.com/bd ওয়েবসাইটের মাধ্যমে টিকিট ক্রয় করা যাবে।

বিশেষ অফারে ইকোনমি শ্রেণীতে সকল ট্যাক্সসহ সর্বনিন্ম রিটার্ন ভাড়া হবে: লন্ডন- ৬৭,৪৪৪ টাকা, মিলান-৫৮,৬৮৭ টাকা, নিউইয়র্ক-৭৪,৪৩২ টাকা, টরন্টো-১০৭,৬৯১ টাকা এবং দুবাই- ৫০,২৬৭ টাকা। অন্যদিকে বিজনেস শ্রেণীতে সকল ট্যাক্সসহ সর্বনিন্ম রিটার্ণ ভাড়া পড়বে : লন্ডন- ২৩৬,০৯৬ টাকা, মিলান-২০৭,৪৬৮ টাকা, নিউইয়র্ক- ২৯২,৯৩১ টাকা, টরন্টো-২৯৪,১৯৪ টাকা এবং দুবাই-১০২,৮০৮ টাকা।

দুবাই এখন ব্যবসা ও পর্যটনের জন্য উন্মূক্ত। ৩০ সেপ্টেম্বর, ২০২১ এর মধ্যে দুবাই বা ভায়া দুবাই ভ্রমণকারীরা সংযুক্ত আরব আমিরাতে তিন শতাধিক রেস্টুরেন্ট এবং বিশ্বমানের ৩৫টি হোটেলের স্পাতে বিশেষ মূল্যছাড় পাবেন। এ ছাড়াও থাকবে অন্যান্য সুবিধা।

এ জন্য যাত্রীদের ‘মাই এমিরেটস পাস’ দেখাতে হবে, যা মূলত: এমিরেটস বোর্ডিং পাস এবং সাথে যে কোন বৈধ পরিচয় পত্র।

ভ্রমনে যাত্রীদের আস্থা ফিরিয়ে আনতে করতে এমিরেসট নমনীয় বুকিং নীতি ও কোভিড-১৯সহ মাল্টি-রিস্ক বীমা কভারেজ অফার করছে।

৩০ জুন, ২০২১ এর মধ্যে টিকিট ক্রয়কারী যাত্রীরা রিবুকিং-এর ক্ষেত্রে বিশেষ সুবিধা দেওয়া হচ্ছে এবং সাথে রয়েছে টিকিটের বৈধতা ২ বছর পর্যন্ত বৃদ্ধির সুযোগ।

১ ডিসেম্বর, ২০২০ থেকে টিকিট ক্রয়কারী যাত্রীরা বিনা খরচে মাল্টি-রিস্ক ও কোভিড-১৯ বীমা কভারেজ পাচ্ছেন।

এমিরেটস বর্তমানে ঢাকা থেকে সুপরিসর বোয়িং ৭৭৭-৩০০ ইআর উড়োজাহাজের সাহায্যে দৈনিক ২টি করে ফ্লাইট পরিচালনা করছে। এমিরেটস যাত্রীরা ভায়া দুবাই বিশ্বের শতাধিক গন্তব্যে ভ্রমণের জন্য সুবিধাজনক সংযোগ পাচ্ছেন।

add

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
add

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
© sylhetkushiara 2020 All rights reserved. কারিগরি সহায়তা: WhatHappen
Theme Customized By BreakingNews