1. admin@sylhetkushiara.com : admin :
বুধবার, ২৯ জুন ২০২২, ০৬:০০ পূর্বাহ্ন
প্রধান খবর
গোয়াইনঘাট ও কোম্পানীগঞ্জে বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ-বিতরণ করেছে লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল সিলেটের বন্যাদুর্গত শরিফগঞ্জে ত্রাণ বিতরণ করলো লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল বিএনপির রাজনীতি হলো গণতন্ত্র ও জনকল্যাণের রাজনীতি —আব্দুল কাইয়ুম চৌধুরী গোলাপগঞ্জে আমুড়া ইউনিয়নে বন্যার্ত মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছে সানাবিল ফাউন্ডেশন ইউএসএ গোলাপগঞ্জ উপজেলার শরিফগঞ্জে ওয়ার্ড বিএনপি’র উদ্দোগে বন্যার্তদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ সিলেট বেইসড লায়ন্স ক্লাব নেতৃবৃন্দের জরুরি সভা অনুষ্ঠিত সিলেটের কয়েকটি উপজেলার বিস্তীর্ণ এলাকা বন্যা প্লাবিত কুশিয়ারা যুব কল্যাণ পরিষদ সিলেটের দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন গোলাপগঞ্জ উপজেলা বিএনপি’র আওতাধীন ইউনিট সমুহের নেতৃবৃন্দকে নিয়ে জরুরী সভা আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে শ্রদ্ধা নিবেদন করলো লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল জেলা ৩১৫বি-১
add

প্রধানমন্ত্রী বরাবরে সুনির্দিষ্ট কিছু প্রস্তাবনা ও দাবী সম্বলিত স্মারকলিপি প্রদান করলো: ক্যাম্পেইন ফর রিকগনিশন ইউকে

  • শুক্রবার, ৬ আগস্ট, ২০২১
  • ৩৭৪ বার পড়া হয়েছে

সিলেট কুশিয়ারা ডেস্ক : বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধ ও স্বাধিকার আন্দোলনে প্রবাসীদের অবদানের যথাযথ স্বীকৃতি ও সম্মাননা প্রদানের দাবিতে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বরাবরে সুনির্দিষ্ট কিছু প্রস্থাবনা ও ৬ দফা দাবী সম্বলিত একটি স্মারকলিপি প্রদান করলো ক্যাম্পেইন ফর রিকগনিশন ইউকে।

গত ৪ঠা আগস্ট ক্যাম্পেইন ফর রিকগনিশন ইউকে’র একটি প্রতিনিধিদল লন্ডনে বাংলাদেশ হাইকমিশনে
উপস্থিত হয়ে হাইকমিশনের পলিটিক্যাল মিনিসটার ভারপ্রাপ্ত ডেপুটি হাইকমিশনার জাহিদুল ইসলামের নিকট এই স্মারকলিপিটি হস্তান্তর করেন। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বরাবরে প্রদানকৃত এই স্মারকলিপির অনুলিপি প্রেরণ করা হয় বাংলাদেশ সরকারের মাননীয় পররাষ্ট্র মন্ত্রী, মাননীয় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী ও মুক্তিযুদ্ধ বিষয়ক সংসদীয় কমিটির মাননীয় সভাপতির নিকট।

স্মারকলিপিতে স্বাক্ষরকারীরা হলেন, ক্যাম্পেইন ফর রিকগনিশন ইউ.কে এর আব্দুর রাজ্জাক, মতিউর রহমান মতিন, সৈয়দ হাছান আহমেদ, মোহাম্মদ শাহজাহান, মুজিবুল হক মনি ও কাউন্সিলর পারভেজ আহমেদ। স্বাক্ষরকারী ব্যক্তিগন ছাড়াও এ সময়ে আরো যারা উপস্থিত ছিলেন তারা হলেন, ক্যাম্পেইন ফর রিকগনিশন ইউকে-এর শাহেদ আলী(সাবেক কাউন্সিলর), এম এ হক, সাবুল সামছুজজামান, কবির আহমেদ বদরুল, হেলাল উদ্দিন, জায়েদ আলী খসনূ ও বাছিত চৌধুরী।

উল্লেখ্য, ক্যাম্পেইন ফর রিকগনিশন ইউকে ইহা যুক্তরাজ্যে বসবাসরত কিছু সংখ্যক সচেতন বাংগালীদের উদ্দোগে গঠিত একটি সামাজিক প্রেসার গ্রুপ সংগঠন। যারা দেশ-বিদেশে সম্মিলিতভাবে মুক্তিযুদ্ধ, স্বাধীনতা তথা বাংলাদেশের বীরত্বগাঁথা ইতিহাস রচনাকারী ব্যক্তিদের যথাযথ সম্মাননা ও তাদের অবদান তুলে ধরা এবং দেশের আগামী প্রজন্মের কাছে তা পৌঁছানোর জন্য একটি সহায়ক শক্তি হিসেবে কাজ করতে প্রতিজ্ঞাবদ্ধ।

add

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
add

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
© sylhetkushiara 2020 All rights reserved. কারিগরি সহায়তা: WhatHappen
Theme Customized By BreakingNews