1. admin@sylhetkushiara.com : admin :
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৬:১৪ অপরাহ্ন
প্রধান খবর
সিলেটের কয়েকটি উপজেলার বিস্তীর্ণ এলাকা বন্যা প্লাবিত কুশিয়ারা যুব কল্যাণ পরিষদ সিলেটের দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন গোলাপগঞ্জ উপজেলা বিএনপি’র আওতাধীন ইউনিট সমুহের নেতৃবৃন্দকে নিয়ে জরুরী সভা আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে শ্রদ্ধা নিবেদন করলো লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল জেলা ৩১৫বি-১ আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে শ্রদ্ধা নিবেদন করলো লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল জেলা ৩১৫বি-১ স্বেচ্ছাসেবক দল গোলাপগঞ্জ উপজেলা ও পৌর শাখার আনন্দ মিছিল কুশিয়ারা যুব কল্যাণ পরিষদ সিলেটের অভিষেক অনুষ্ঠান সম্পন্ন গোলাপগঞ্জ উপজেলা চেয়ারম্যান এড. ইকবাল চৌধুরী আর নেই! বিএনপি’র শোক প্রকাশ বিএনপি নেতা রিপন মাষ্টারের পিতার মৃত্যুতে গোলাপগঞ্জ উপজেলা বিএনপি’র শোক প্রকাশ মোঃ রেহান উদ্দিন মাষ্টার (প্রাক্তন চেয়ারম্যান) আমাদের মধ্যে আর নেই !
add

গোলাপগঞ্জ উপজেলা চেয়ারম্যান এড. ইকবাল চৌধুরী আর নেই! বিএনপি’র শোক প্রকাশ

  • রবিবার, ৩০ জানুয়ারী, ২০২২
  • ১৪৫ বার পড়া হয়েছে

সিলেট কুশিয়ারা ডেস্ক : গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান বর্ষীয়ান রাজনীতিবিদ এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী আর নেই (ইন্না-লিল্লাহি ওয়া-ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল শনিবার দিবাগত রাত ১২টা ২০মিনিটের সময় সিলেট নগরীর মাউন্ট এডোরা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮২ বছর।

ইকবাল আহমদ চৌধুরী দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত ও বিভিন্ন রোগী ভুগছিলেন। গতকাল শনিবার দুপুরে তাঁর শারিরীক অবস্থার অবনতি ঘটলে তাকে মাউন্ট এডোরা হাসপাতালের আইসিইউতে রাখা হয়। মরহুমের জানাজার নামাজ আগামীকাল সোমবার বাদ-আসর গোলাপগঞ্জ এম.সি একাডেমি মাঠে অনুষ্ঠিত হইবে।

এদিকে বর্ষীয়ান এই রাজনীতিবিদের মৃত্যুতে উপজেলা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে। গোলাপগঞ্জ উপজেলা বিএনপি’র পক্ষথেকে এক শোক বার্তা প্রকাশ করে গণমাধ্যমে পাঠানো হয়েছে- উপজেলা বিএনপি’র সভাপতি নোমান উদ্দিন মুরাদ, সিনিয়র সহ সভাপতি হেলালুজ্জামান হেলাল, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান উজ্জ্বল, ১ম যুগ্ম সাধারণ সম্পাদক আমিন উদ্দিন আহমদ ও সাংগঠনিক সম্পাদক আব্দুল জলিল সেলিম।

নেতৃবৃন্দ এক যুক্ত বিবৃতিতে বলেন, এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী ছিলেন গোলাপগঞ্জ উপজেলার রাজনৈতিক অঙ্গনের একজন অভিভাবক এবং বর্নাঢ্য রাজনৈতিক জীবনের অধিকারী। সর্বজন শ্রদ্ধেয় একজন বর্ষীয়ান রাজনীতিবিদ, সমাজসেবক, শিক্ষানুরাগী ও জনপ্রতিনিধি হিসেবে তাহার সুনাম ছিলো জেলার সর্বত্র । তিনি গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যানও ছিলেন। তাহার মৃত্যুতে গোলাপগঞ্জবাসীর অপুরনীয় ক্ষতি হলো। আমরা মরহুম ইকবাল আহমদ চৌধুরী’র বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি এবং উনার শোক সন্তোপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। আল্লাহতায়ালা উনাকে জান্নাতুল ফেরদৌস নসিব করুন এই কামনা করছি….আমিন।

add

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
add

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
© sylhetkushiara 2020 All rights reserved. কারিগরি সহায়তা: WhatHappen
Theme Customized By BreakingNews