1. admin@sylhetkushiara.com : admin :
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৩:২২ পূর্বাহ্ন
প্রধান খবর
মোঃ রেহান উদ্দিন মাষ্টার (প্রাক্তন চেয়ারম্যান) আমাদের মধ্যে আর নেই ! শরিফগঞ্জ ইউনিয়ন বিএনপি’র সভাপতি গেদাই, সাঃ সম্পাদক কামাল ও সাংগঠনিক শাহীন কুশিয়ারা যুব কল্যাণ পরিষদের নতুন কমিটি শাহান সভাপতি ও জুয়েল সাধারণ সম্পাদক কুশিয়ারা যুব কল্যাণ পরিষদের শোক সভা অনুষ্ঠিত গোলাপগঞ্জে ঢাকাদক্ষিন ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত গোলাপগঞ্জে বাদেপাশা ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন গোলাপগঞ্জে বুধবারীবাজার ইউনিয়ন বিএনপি’র দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন গোলাপগঞ্জে বাদেপাশা ও বুধবারীবাজার ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত গোলাপগঞ্জের ভাদেশ্বর ইউনিয়ন বিএনপি’র দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত গোলাপগঞ্জের লক্ষনাবন্দ ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন
add

করোনাভাইরাসের টিকা সিলেটে এসে পৌঁছেছে আজ

  • রবিবার, ৩১ জানুয়ারী, ২০২১
  • ৩০২ বার পড়া হয়েছে

সিলেট কুশিয়ারা ডেস্ক : ভারতের সিরাম ইন্সটিটিউট থেকে বাংলাদেশের জন্য যে করোনাভাইরাস টিকা কেনা হয়েছে, তা থেকে ২ লাখ ২৮ হাজার ডোজ টিকা সিলেটে এসে পৌঁছেছে আজ।

রোববার (৩১ জানুয়ারি) দুপুরে বেক্সিমকো ফার্মার একটি শীতাতপ নিয়ন্ত্রিত কাভার্ডভ্যানে টিকার ডোজ গুলো নগরীর চৌহাট্টাস্থ সিভিল সার্জন কার্যালয়ে এসে পৌঁছায়। সিলেট বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. রাজিয়া সুলতানা ও জেলা সিভিল সার্জন ডা. প্রমানন্দ মণ্ডল সেগুলো গ্রহণ করেন। এসময় সেখানে সিভিল সার্জন ও সিলেট বিভাগীয় স্বাস্থ্য কার্যালয়ের প্রশাসনিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জেলা সিভিল সার্জন প্রমানন্দ মণ্ডল বলেন, আমরা ১৯০টি কার্টুনে ২লাখ ২৮হাজার ডোজের টিকা বুঝে পেয়েছি। প্রতি কার্টুনে ১২০০ভায়াল আছে। প্রতি ভায়ালে ১০টি ডোজ আছে। ভ্যাকসিনগুলো আমাদের ইপিআই কোল্ডরুমের ওয়ার্ক ইন কুলারে সংরক্ষণ করা হচ্ছে। আপাতত সেখানে পুলিশ প্রহরা আছে।

সিলেটে প্রথম দফায় আগামী ৭ফেব্রুয়ারির মধ্যে করোনার টিকা প্রদান কার্যক্রম শুরু হবে বলে জানান জেলা সিভিল সার্জন। সিলেট করোনার টিকা ১৫৩টি কেন্দ্রে বুথের মাধ্যমে প্রদান করা হবে যার মধ্যে সিলেট মহানগর এলাকায় রয়েছে ২৫টি কেন্দ্র।

উল্লেখ্য, অক্সফোর্ড ও অ্যাস্ট্রাজেনেকার তৈরি করোনাভাইরাসের কোভিশিল্ড নামের এই টিকাটি ভারতের সেরাম ইন্সটিটিউট তৈরি করছে।

add

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
add

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
© sylhetkushiara 2020 All rights reserved. কারিগরি সহায়তা: WhatHappen
Theme Customized By BreakingNews