1. admin@sylhetkushiara.com : admin :
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৩:৫২ পূর্বাহ্ন
প্রধান খবর
মোঃ রেহান উদ্দিন মাষ্টার (প্রাক্তন চেয়ারম্যান) আমাদের মধ্যে আর নেই ! শরিফগঞ্জ ইউনিয়ন বিএনপি’র সভাপতি গেদাই, সাঃ সম্পাদক কামাল ও সাংগঠনিক শাহীন কুশিয়ারা যুব কল্যাণ পরিষদের নতুন কমিটি শাহান সভাপতি ও জুয়েল সাধারণ সম্পাদক কুশিয়ারা যুব কল্যাণ পরিষদের শোক সভা অনুষ্ঠিত গোলাপগঞ্জে ঢাকাদক্ষিন ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত গোলাপগঞ্জে বাদেপাশা ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন গোলাপগঞ্জে বুধবারীবাজার ইউনিয়ন বিএনপি’র দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন গোলাপগঞ্জে বাদেপাশা ও বুধবারীবাজার ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত গোলাপগঞ্জের ভাদেশ্বর ইউনিয়ন বিএনপি’র দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত গোলাপগঞ্জের লক্ষনাবন্দ ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন
add

এ্যাডঃ মাওলানা রশীদ আহমদ এর মৃত্যুতে বিএনপি নেতা আমিন উদ্দিন আহমদ এর শোক প্রকাশ

  • সোমবার, ২৩ আগস্ট, ২০২১
  • ২৩৮ বার পড়া হয়েছে

সিলেট কুশিয়ারা ডেস্ক : সিলেট জেলা বিএনপি’র সাবেক সহ-সভাপতি ও সাবেক উপদেষ্টা, গোলাপগঞ্জ উপজেলা বিএনপি’র বর্তমান আহবায়ক কমিটির ১ম সদস্য, বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী, সাপ্তাহিক গোলাপগঞ্জ-বিয়ানীবাজার সংবাদ পত্রিকার সম্পাদক ও প্রকাশক- এ্যাডভোকেট মাওলানা রশীদ আহমদ করোনাভাইরাসে আক্রান্ত হলে গত ১৬ আগষ্ট সিলেট মহানগরীর একটি হাসপাতালে তাকে ভর্তি করা হয়। হাসপাতালে শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে আইসিসিইউ’তে স্থানান্তর করা হয়। সেখানে তিনি চিকিৎসাধীন থাকা অবস্থায় আজ সোমবার সকাল ১১:১৩ মিনিটে ইন্তেকাল করেছেন (ইন্না-লিল্লাহি ওয়া-ইন্না ইলাইহি রাজিউন) মৃত্যুকালে তাহার বয়স হয়েছিলো ৬২ বছর।

জনাব রশীদ আহমদ এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট জেলা বিএনপি’র সাবেক সহ-আইন বিষয়ক সম্পাদক, গোলাপগঞ্জ উপজেলা বিএনপি’র বর্তমান আহবায়ক কমিটির সদস্য ও গোলাপগঞ্জ উপজেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক আমিন উদ্দিন আহমদ।

শোক বার্তায় তিনি বলেন, মাওলানা রশীদ আহমদ সাহেব বহু গুনে-গুণান্বিত কীর্তিমান একজন পুরুষ ছিলেন। তিনি একাধারে একজন আলেম, আইনইজীবী, লেখক, সাংবাদিক, রাজনীতিবিদ ও সমাজসেবক। বিএনপি পরিবারের প্রতি তথা গোলাপগঞ্জ-বিয়ানীবাজার এলাকার মানুষের প্রতি ছিলো তাহার অসম্ভব ভালোবাসা। বিপদে আপদে দলের নেতাকর্মীদের এমনকি সাধারণ মানুষের পাশে এসে দাঁড়াতেন তিনি আবেগ দিয়ে।

তাছাড়াও ব্যক্তি জীবনে তিনি একজন সফল ব্যবসায়ীও ছিলেন। তাহার জীবদ্দশায় সবসময় মানুষের কল্যানে তিনি নিজেকে নিয়োজিত রেখেছিলেন। যারজন্যই গোলাপগঞ্জ-বিয়ানীবাজার উপজেলার সাধারণ মানুষের নিকট তিনি অতি পরিচিত একটি মুখ। তাহার মৃত্যুতে জাতীয়তাবাদী পরিবারের বড়ই ক্ষতি হলো যা সহজে পূরন হবার নয়। আমি উনার শোক সন্তোপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাই এবং মরহুমের রুহের মাফফেরাত কামনা করি, মহান আল্লাহতায়ালা যেনো উনাকে জান্নাতুল ফেরদৌস দান করেন এই প্রার্থনা করি –আমিন।

add

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
add

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
© sylhetkushiara 2020 All rights reserved. কারিগরি সহায়তা: WhatHappen
Theme Customized By BreakingNews